,

টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রীর জনসভাস্থল মানুষের ঢল

জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজের আসন গোপালগঞ্জ-৩ এর মানুষের কাছে নৌকায় ভোট চাইবেন। সেজন্য টুঙ্গিপাড়ায় তার জনসভাস্থলে মানুষের ঢল নেমেছে।

টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলা নিয়ে গঠিত এই আসনে নৌকার প্রচারে শনিবার দুই উপজেলাতেই নির্বাচনি জনসভায় অংশ নেবেন আওয়ামী লীগ সভানেত্রী।

এর মধ্যে বেলা ১১টায় টুঙ্গিপাড়ার শেখ মুজিবুর রহমান সরকারি কলেজ মাঠে জনসভায় যোগ দিয়ে নির্বাচনি এলাকার ভোটারদের উদ্দেশ্যে বক্তব্য রাখবেন তিনি।

তবে সকাল থেকেই মিছিলসহ নেতাকর্মী, সমর্থক ও সাধারণ মানুষ কলেজ মাঠে আসতে শুরু করেন। সকাল সোয়া ৯টার মধ্যেই জনসভাস্থল পরিণত হয় লোকারণ্যে।

স্লোগানে স্লোগানে সরগরম মাঠে তারা অপেক্ষা করছেন বঙ্গবন্ধুর কন্যার কথা শুনতে। এর মধ্যেও খণ্ড খণ্ড মিছিল নিয়ে আরও মানুষ জড়ো হচ্ছেন জনসভার মাঠে।

এর আগে শুক্রবার বরিশালের জনসভা শেষ প্রধানমন্ত্রী শেখ হাসিনা সড়কপথে বরিশাল থেকে টুঙ্গিপাড়া আসেন। রাতে তিনি নিজ বাড়িতে অবস্থান করেন।

প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে টানানো হয়েছে ব্যানার; আইন-শৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকেও জোরদার করা হয়েছে নিরাপত্তা ব্যবস্থা।

টুঙ্গিপাড়ার জনসভা শেষে প্রধানমন্ত্রী দুপুরে কোটালীপাড়া পৌরসভার শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠের জনসভায় যোগ দেবেন।

প্রধানমন্ত্রীর এসব জনসভাকে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা সৃষ্টি হয়েছে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের মাঝে।

নির্বাচনি জনসভার সকল প্রস্তুতি সম্পন্নের কথা জানিয়ে শুক্রবার টু্ঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ বলেছিলেন, টুঙ্গিপাড়া সরকারি শেখ মুজিবুর রহমান কলেজ মাঠে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভায় লক্ষাধিক মানুষের সমাগম ঘটবে বলে আমরা ধারণা করছি। ঘরের মেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এক নজর দেখতে উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে সাধারণ মানুষের মাঝে।

কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ বলেছিলেন, প্রধানমন্ত্রীর আগমন ঘিরে কোটালীপাড়া নতুনরূপে সেজেছে। নেতাকর্মী ও সাধারণ মানুষের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে। তাকে এক নজর দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন কোটালীপাড়াবাসী।

 

এই বিভাগের আরও খবর